আজ সোমবার, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শামীম ওসমান নিয়ে গুজব

গুজব

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ-৪ আসনের মহাজোট প্রার্থী ও সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমার বাড়িসহ দলের সিনিয়র নেতাদের বাড়ি সেনাবাহিনী ঘিরে ফেলেছে এবং আমাকে গ্রেফতার করেছে ফেসবুকে প্রচারিত এসব তথ্য মিথ্যা ও অপপ্রচার।

নির্বাচনকে বানচাল করতে যুদ্ধাপরাধী শক্তি ও পাকিস্তানি জঙ্গি সংগঠন আইএসআই বাংলাদেশের সেনাবাহিনীকে বিতর্কিত করেত ফেসবুকে এসব মিথ্যা অপপ্রচার করছে। 
শনিবার বিকেলে শহরের জামতলা এলাকায় নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান জানান, শনিবার সকাল থেকে স্বাধীনতাবিরোধী শক্তি ফেসবুকে নামে বেনামে বিভিন্ন আইডি থেকে অপপ্রচার চালাচ্ছে যে, তাকে গ্রেফতার করতে সেনাবাহিনী তার বাড়ি ঘিরে রেখেছে। 

একই সাথে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাইসহ আওয়ামীলীগ নেতাদের সেনাবাহিনী গ্রেফতার করেছে বলেও মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে। 

সকাল থেকে দেশ বিদেশ থেকে লোকজনের মাধ্যমে তার মোবাইল ফোনে এ ধরণের ফেসবুক পোস্টের লিংক আসছে। ফেসবুকের মাধ্যমে এসব অপপ্রচার সারাদেশে আলোচিত হচ্ছে এবং দেশবাসীর মধ্যে আতংক সৃষ্টি হচ্ছে। 

তাই নিরুপায় হয়ে এবং দলের নির্দেশে সত্য বিষয়টি সাংবাদিকদের মাধ্যমে জনগণের কাছে তুলে ধরতে তিনি জরুরি সংবাদ সম্মেলনের আয়োজন করেছেন। 

এ সময় শামীম ওসমান অভিযোগ করেন, যুদ্ধাপরাধী শক্তি সাধারণ মানুষের মধ্যে আতংক সৃষ্টি করে দেশের শান্তিপূর্ণ নির্বাচনকে বানচাল করার ষড়যন্ত্র করছে। যার কারনে তারা সেনাবাহিনীকে বিতর্কিত করার জন্য অবৈধ পথ বেছে নিয়েছে।

তিনি আশংকা প্রকাশ করে জানান, সেনাবাহিনীকে টার্গেট করা ছাড়াও স্বাধীনতাবিরোধী শক্তির এ ধরনের আরো অনেক প্রািক্রয়া থাকতে পারে এবং তারা দেশের বিভিন্ন স্থানে ভায়োলেন্স ঘটাতে পারে। আজ রাত থেকে তারা এ ধরনের চেষ্টা করবে। 
নির্বাচনের দিন হবে তাদের শেষ খেলা। তাই দেশের বিরুদ্ধে এ ষড়যন্ত্র  রুখতে গণমাধ্যমসহ সবার দায়িত্ব রয়েছে বলে বলে তিনি মনে করেন। এ ব্যাপারে শামীম ওসমান সবাইকে এগিয়ে আসার আহবান জানান। 

স্পন্সরেড আর্টিকেলঃ